কয়রা উপজেলা প্রতিনিধি: কয়রা উপজেলার অত্যন্ত সুপরিচিত ঘুগরাকাটী বাজারের লিভার মাজেদ অসহায় হয়ে পড়েছে তিনি এক দুরারোগ্য রোগে আক্রান্ত হয়েছে।

পরিবার সূত্রে জানা গেছে, মাজেদের নিজস্ব কোন জায়গা জমি নেই, নুন আনতে পান্তা ফুরায় পরিবারটির। মানুষ মানুষের জন্য জীবন জীবনের জন্য। অসহায় লেবার মাজেদের কোন ছেলেমেয়ে নেই পরিবারের একমাত্র রোজগারের চলত তার সংসার। টাকার অভাবের কারণে তার চিকিৎসা করানো হচ্ছে না বলে জানিয়েছে তার পরিবার।

ঘুগরাকাটি বাজারের ব্যবসায়ী মোঃ শফিকুল ইসলাম জানান, দীর্ঘদিন যাবৎ মাজেদ লিবারি কাজ করে এই বাজারে রোজগার করে সংসার চালাত। বর্তমানে তিনি একটি দূরারোগ্য ব্যাধিতে আক্রান্ত হয়েছে। তার চিকিৎসা টাকার অভাবে চিকিৎসা করানো হচ্ছে না, সে কারণে দেশ ও দেশের বাইরে সকলে তাকে যদি সাহায্য করা হয় তাহলে হয়তো ঐ ব্যক্তিটি চিকিৎসা হতে পারবে। এসময় ব্যবসায়ী আরো বলেন তিনি নিঃসন্তান তাকে দেখার কেউ নেই, তাই সকলেই আর্থিকভাবে সাহায্য করলে হয়তো তিনি চিকিৎসা হতে পারবেন।                                                                                                                                                           সাহায্য পাঠানোর ঠিকানা ০১৪০০৪৬২৫৫৮